Breaking News
Home / Uncategorized / বৌদি ও দেবরের অপকর্ম হাতে নাতে ধরলো এলাকাবাসী (ভিডিওসহ)…

বৌদি ও দেবরের অপকর্ম হাতে নাতে ধরলো এলাকাবাসী (ভিডিওসহ)…

এখনকার দিনে আত্মনিভর হতে কেই না চায়। নিজে ব্যাবসা করে নিজের স্বপ্ন পূরণ করতে সকলেরই মন চায়। ছে’লে হোক বা মে’য়ে সকলেরই আত্মনিভর হতে চায়। কিন্তু সবসময় তো সাধ থাকলেই সাধ্য থাকে না।আর তাই নিজের ইচ্ছে স্বপ্ন থাকা সত্ত্বেও কখনও পিছিয়ে যেতে হয়।

কিন্তু আজ আপনাকে এমন একটা কথা বলবো যার ফলে আপনি আপনার স্বপ্ন বলুন বা শখ সবই পূরণ করতে পারবেন এক নিমেষে। এমনকি কোটিপতি ও হতে পারবেন আপনি।তবে, তার জন্য আপনার কাছে থাকতে হবে ১টাকার কয়েন। কিন্তু, এ কয়েন যে সে কয়েন নয়।

১৯৮৫ সালের আগের কয়েন যদি থাকে আপনার কাছে তবে সেটা বিক্রি করে হতে পারবেন কোটিপতি। OLX এ গিয়ে নিজের নাম রেজিস্টার করে কয়েনটিকে বিক্রি করতে পারবেন।তাহলে, যাদের পুরোনো এন্টিক কয়েন জমানোর শখ রয়েছে তাঁরা আর দেরি না করে এক্ষুনি এই সুবর্ণ সুযোগ হাতে তুলে নিন। পেয়ে যান ৯.৯৯ কোটি টাকা। আর নিমেষেই হয়ে যান কোটিপতি।

ইন্টারনেট এর মাধ্যমে আপনি নিলামে তুলতে পারবেন পুরোনো নোট ও কয়েন।নিউজটি শেয়ার করার অনুরোধ রইলো রাতের বেলা শোয়ার সময় বালিশের নিচে রাখু’ন এক টুকরা পেঁয়াজ, আর সুফল নিজেই পান!ঠাণ্ডা লাগা অথবা অনিদ্রার মতো সমস্যায় ভুগছেন? এগুলো দূর করতে পারেন খুব সহজেই!

বালিশের নিচে রাখুন পেঁয়াজ, দেখুন কি হয়।
ঠাণ্ডা লেগে নাক বন্ধ হয়ে গেছে? রাতে ঘুমানোর আগে একটি পেঁয়াজ দুই টুকরা করে বালিশের দুই পাশে রেখে ঘুমান। পরদিন সকালেই খুলে যাবে বন্ধ নাক। এছাড়া দৈনন্দিন জীবনযাপনের আরো কিছুট টিপস দিয়েছে জনপ্রিয় লাইফস্টাইল সংবাদমাধ্যম বোল্ডস্কাই।

আসুন জেনে নেই সেগুলো কি।
মশা কামড়ানোর পর চুলকানি হলে সামান্য ডিওডরেন্ট লাগান আক্রান্ত স্থানে। উপকার পাবেন। রাতে ঘুমানোর আগে ঠাণ্ডা পানি দিয়ে গোসল করুন। দূর হবে অনিদ্রার সমস্যা। কয়েক সেকেন্ড চোখের পলক না ফেললে বন্ধ হবে চোখ থেকে বিরামহীন পানি পড়া।

About admin

Check Also

ম’নে হ’লো কু’র’আ’ন স’রা’স’রি আ’মা’র সা’থে ক’থা ব’ল’ছে, তা’ই ই’স’লা’ম গ্র’হ’ন ক’রে’ছি’

ম’নে হ’লো কু’র’আ’ন স’রা’স’রি আ’মা’র সা’থে ক’থা ব’ল’ছে, তা’ই ই’স’লা’ম গ্র’হ’ন ক’রে’ছি’ আমি কখনোই আল্লাহকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *